বিউটি টিপস
সৌন্দর্য এবং হেলথ টিপস

হলুদ পোশাকে মজেছেন আলিয়া থেকে ডায়ানা, আপনিই বা পিছিয়ে থাকবেন কেন?

0 2

হলুদ পোশাকে মজেছেন আলিয়া উজ্জ্বল ঝলমলে এক মুহূর্তে মনের সব মলিনতা, দমচাপা মেঘলাভাব কাটিয়ে দেয় হলুদ রং। তাই আলিয়া ভাট থেকে আরম্ভ করে ডায়ানা পেন্টি পর্যন্ত সব বলিউড তারকাই রেড কার্পেটে স্বচ্ছন্দে এই রং ক্যারি করছেন আজকাল। সুবিধে হচ্ছে, হলুদ রংটা খুব ভার্সেটাইল। ট্র্যাডিশনাল দেশি পোশাক থেকে আরম্ভ করে নকশাদার বিদেশি গাউন, সব ধরনের পোশাকেই তার বাহার খোলে ভালো। খুব সনাতন তাঁতে বোনা উজ্জ্বল হলুদরঙা কাঞ্জিভরম বা বেনারসি শাড়ি পরলেও আপনাকে আর পাঁচজনের চেয়ে আলাদা দেখাবে।

প্রশ্ন উঠতে পারে, এই সাঙ্ঘাতিক গরমকালে দিনেরবেলা এমন ঝলমলে একটি রং কি মানানসই হবে? উত্তর হচ্ছে, টোনের সামান্য এদিক-ওদিক করে নিলেই আপনি স্বচ্ছন্দে হলুদের নানা শেড পরতে পারেন, দিনের যে কোনও সময়ে যে কোনও অনুষ্ঠানে তা দেখতে ভালো লাগবে। আর একটা কথা, যে কোনও কমপ্লেকশনেই হলুদের উজ্জ্বলতা চমৎকার ফুটে ওঠে। তাই আপনার গায়ের রং ফরসা নয় ভেবে এই শেডটি থেকে দূরে সরে থাকবেন না হলুদ পোশাকে মজেছেন আলিয়া

খেয়াল রাখবেন, এই রংটি নিজেই খুব নজরকাড়া। হলুদের উপর প্রিন্ট করা থাকলে সেটাও চোখ টানে। তাই সাজের ক্ষেত্রে স্মোকি আই মেকআপ ছাড়া অন্য কোনও উজ্জ্বল রং ট্রাই না করাই ভালো। ঠোঁটে ন্যুড লিপস্টিক মানানসই হবে। হেয়ারস্টাইল রাখুন একেবারে স্লিক আর সিম্পল। তবে কানে বা গলায় একটি স্টেটমেন্ট গয়না পরাই যায়। জুতো বা ব্যাগের ক্ষেত্রেও হয় ম্যাচিং, না হলে ন্যুড স্টিলেটো বা পাম্পস বেছে নেওয়া ভালো।

Beauty Tips English

মন্তব্য
Loading...