বিউটি টিপস
সৌন্দর্য এবং হেলথ টিপস

নতুন প্রেমিকার সাথে প্রথম দেখা করতে গিয়ে যা যা করবেন

0 10

এক্সক্লুসিভ ডেস্ক : নতুন প্রেমিকার সাথে প্রেয়সীকে প্রেম প্রস্তাব দিতে কম কালঘাম ছোটেনি। বহুদিনের অপেক্ষার পর একসঙ্গে পথ চলতে রাজি হয়েছে সে। সেই থেকে উত্তেজনায় নাওয়া-খাওয়া-ঘুম, সবই প্রায় ভুলে গেছেন। প্রেয়সীকে নিয়ে একটা দারুণ সন্ধে কাটানোর প্ল্যানও করে ফেলেছেন ইতিমধ্যেই। এদিকে বুক কাঁপছে শঙ্কায় – তাকে বিশেষ কিছু মুহূর্ত দিতে পারবেন তো? কোনও গোলমাল হবে না তো? তাই জেনে নিন, সেই বিশেষ দিনে কী কী করবেন না –

বোকা বোকা কথা একদম নয় : মজার মজার কথা বলে প্রেয়সীকে হাসাতেই পারেন, কিন্তু সেই কথাগুলো যেন বোকা বোকা না হয়। তা হলেই কিন্তু আপনার ইমেজ খারাপ হয়ে যাবে নতুন প্রেমিকার সাথে

দেখনদারি নয় : বলবেন না স্যালারি কত। বলবেন না বাড়িতে ক’টা গাড়ি, ক’তলা বাড়ি। এমনকী, শার্টটা কত দামি সেটাও জাহির করতে যাবেন না।

প্রাক্তনীর কথা নয় : কতজন মেয়ের সঙ্গে দুষ্টুমি করেছেন, এর আগে ক’জন মেয়েকে ডেট করেছেন একেবারেই বলবেন না। প্রেয়সী আপনাকে দুশ্চরিত্র মনে করে বসবে। তার অতীত জীবন নিয়েও কোনও কথা জানতে চাইবেন না।

শরীর স্পর্শ নয় : প্রেয়সীর অনুমতি ছাড়া কোনও মতেই তাকে স্পর্শ করবেন না। এতেও কিন্তু সে আপনাকে দুশ্চরিত্র ভেবে ফেলতে পারে। ভাবতে পারে আপনি কেবল শারীরিক সম্পর্ক তৈরি করার জন্যই সম্পর্কে জড়িয়েছেন।

গপগপ করে খাওয়া নয় : যদি রেস্তরাঁ বা কফি শপে দেখা করতে যান, প্রচুর খাবার অর্ডার দিয়ে গপগপ শব্দে খেতে শুরু করবেন না। অল্প খাবার অর্ডার দিন। অবশ্যই প্রেয়সীর পছন্দমতো।

হাঁ করে তাকিয়ে থাকা নয় : প্রেয়সীর মুখের দিকে হাঁ করে তাকিয়ে থাকবেন না। তাকে বুঝতে দেবেন না আপনি তার প্রেমে একেবারে পাগল। কথা বলার সময় তার চোখের দিকে তাকিয়ে কথা বলুন। প্রশংসা করুন নম্রভাবে।

বিল মেটানোর ভাইটাল সময় : জানবেন এই মুহূর্তটা খুব গুরুত্বপূর্ণ। এসময় রোম্যান্সের পারদ উপরে উঠতে পারে, আবার নীচেও পড়ে যেতে পারে। প্রেয়সী যদি নিজে বিল মেটাতে চায় প্রথমটায় দোনামোনা করুন। কিন্তু জোর করে নিজে বিল মেটাতে যাবেন না। এখন মেয়েরা এসব ব্যাপারে ভীষণ স্পর্শকাতর। প্রেয়সী যদি বিল মেটানোর জন্য হাত বাড়ায়, খপ করে হাত চেপে ধরে তাকে বাধা দিতে পারেন। এই ফাঁকে প্রেয়সীকে ছোঁয়ার একটা চান্স পেলেও পেতে পারেন।

চুমুর জন্য হাঁকুপাঁকু নয় : প্রেয়সীকে একটা চুমু খেতে ইচ্ছে হতেই পারে। এই ব্যাপারটা কিন্তু পুরোপুরি কিসমতের উপর নির্ভর করছে। ফাঁকতালে চুমু খাওয়ার চেষ্টা একদম করবেন না। সে কিন্তু খুব চাপের ব্যাপার হবে। প্রেয়সী সাহসী হলে বাহবা পাবেন, না হলে দুচ্ছাই।  

মন্তব্য
Loading...