বিউটি টিপস
সৌন্দর্য এবং হেলথ টিপস

খোলা চুলে অপরূপা টিপস নিন কোয়েল মল্লিককে দেখে

0 10

খোলা চুলে অপরূপা টিপস পিঠ ছাপানো লম্বা চুল রয়েছে, কিন্তু স্টাইল কীভাবে করবেন ভেবে ভেবে হয়রান? এই মরশুমে কিন্তু তাক লাগাচ্ছে খোলা চুল! এমনিতে সারাক্ষণ চুল খুলে রাখাটা অসুবিধেজনক, তাতে জট পড়ে বা ধুলোময়লা লেগে চুল ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা থাকে। কিন্তু যদি পার্টি বা বিয়েবাড়ি থাকে, তা হলে দ্বিতীয়বার না ভেবে খুলে রাখুন আপনার লম্বা চুল। ভাবছেন কেমনভাবে স্টাইল করবেন খোলা চুল? টিপস নিন কোয়েল মিত্রের কাছ থেকে!

সাইড পার্টেড খোলা চুলে দারুণ স্মার্ট এবং অভিজাত দেখাচ্ছে কোয়েলকে। এই চুলের স্টাইলটি যে কোনও অনুষ্ঠানে অথবা পার্টিতে করুন, অসম্ভব আকর্ষণীয় দেখাবে আপনাকেও খোলা চুলে অপরূপা টিপস

কীভাবে করবেন এই হেয়ারস্টাইলটি?
কোয়েলের খোলা চুলের নিচের দিকের অংশটা বেশ খানিকটা ওয়েভি। এই স্টাইলটি ঠিকঠাকভাবে করতে হলে চুলটা অসম্ভব মসৃণ আর কোমল হতে হবে। তাই প্রথমেই আলট্রা-হাইড্রেটিং শ্যাম্পু দিয়ে চুল ধুয়ে নিন। তারপর লাগান শাইন কন্ডিশনার, তাতে চুলে বাড়তি চমক আসবে। এবার ব্লো-ড্রাই করে হেয়ার সিরাম লাগিয়ে নিন। নারিশিং লিভ-ইন ক্রিম লাগিয়ে নিলে মসৃণতা দীর্ঘস্থায়ী হবে। এবার গোটা চুল কয়েকটা ভাগে ভাগ করে প্রতিটা ভাগ আলাদা আলাদাভাবে কার্ল করে হালকা ওয়েভ নিয়ে আসুন। সামনের অংশটা কার্ল করবেন একেবারে শেষে। ধারে সিঁথি করে চুলে সামান্য আঙুল চালান, তাতে একটা স্বাভাবিক মেসি লুক পাবেন। একদম শেষে প্রয়োজনমতো হেয়ার স্প্রে ছিটিয়ে লুকটা সেট করে নিলেই হল!

Beauty Tips English

মন্তব্য
Loading...